Header Border

চাঁদপুর, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

আমাদের যতটুকু সামর্থ আছে, তা নিয়ে আপনাদের পাশে থাকবো

আমাদের যতটুকু সামর্থ আছে, তা নিয়ে আপনাদের পাশে থাকবো

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ কর্মহীন লোকজনের উদ্দেশ্যে বলেছেন, আমরা আপনাদের পাশে থাকতে চাই। যারা কর্মহীন হয়ে পড়েছেন, তারা যেনো না খেয়ে না থাকেন। গতকালও আমরা কর্মহীন ৫৩৬ পরিবারকে ৫ কেজি করে চাল এবং আজকেও প্রায় ৪২৫জনকে দেয়া হচ্ছে। এছাড়াও যারা টেলিফোনে এবং মেসেজ দিয়ে আমাদেরকে তাদের খারাপ অবস্থার কথা জানিয়েছে, তাদের মধ্যে ৪০ জনকে দেয়া হবে। আমরা কাউকে ফেরা বোনা। আমাদের যতটুকু সামর্থ আছে, তা নিয়ে আপনাদের পাশে থাকবো।

১৯ এপ্রিল সোমবার সকাল ১১টায় চাঁদপুর স্টেডিয়াম মাঠে অসহায়, দুঃস্থ ও কর্মহীন ৪২৫ পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক বলেন, ত্রান বিতরণ কার্যক্রম সার্বিক সহযোগিতা করেছেন আমাদের গঠিত স্বেচ্ছাসেবক টিম। তারা গতকাল থেকেই শুধু নয়, অনেক আগে থেকেই অত্যন্ত কষ্ট ও পরিশ্রম করেছেন। এজন্য তাদের প্রত্যেক সদস্যকে ধন্যবাদ জানাই। বিতরণ কার্যক্রম সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মানিক, অলিদুজ্জামানসহ জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ।

বিতরণকৃত কর্মহীনদের মধ্যে ছিলো ৬০ জন লঞ্চঘাটের কুলি, ৭৫ জন বাসের হেলপার, বড় স্টেশন এর ১০০ জন হকার, সিএনজি ও অটোচালক ৭০ জন, বড় স্টেশনের একটি ছিন্নমূল পথশিশু স্কুলের ৭০ জন অভিভাবক ও অন্যান্য দুঃস্থ পরিবার ৫০ সহ মোট ৪২৫ জন।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
চাঁদপুরে তীব্র তাপদাহে ম্যাফের পক্ষ থেকে লিফলেট, পানি ও স্যালাইন বিতরণ
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন

চাঁদপুর সদর এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান