Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

কচুয়ায় ইউপি ভবন ভাংচুর – আটক ৩

কচুয়ায় ইউপি ভবন ভাংচুর - আটক ৩

হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে কচুয়ার ৬নং উত্তর ইউনিয়ন পরিষদ ভবনের জানালা, সামনের দেয়াল, সরকারি সাইনবোর্ড ও আওয়ামী দলীয় নেতা-কর্মীদের ব্যানার-ফেস্টুন ভাংচুর করা হয়েছে। রোববার রাত সাড়ে ৮টায় দেড় শতাধিক হেফাজত সমর্থক ও নেতা-কর্মী একত্রিত হয়ে তেতৈয়া গ্রামে অবস্থিত ইউপি ভবনে হামলা ও ভাংচুর করে।

এ ঘটনায় ৬নং উত্তর কচুয়া ইউপি সচিব মফিজুর রহমান বাদী হয়ে গতকাল ১৯ এপ্রিল সোমবার ১২ জনের নাম উল্লেখ ও ৪০/৫০ জনকে অজ্ঞাত আসামী করে কচুয়া থানায় একটি মামলা দায়ের করে, যার নং ১৬। ওই মামলার আসামী হিসেবে ৩ জনকে আটক করেছে কচুয়া থানা পুলিশ।

গ্রাম পুলিশ নারায়ণ চন্দ্র বলেন, ঘটনার সময় আমি ইউনিয়ন পরিষদ ভবনের ভিতরে অবস্থান করছিলাম। হঠাৎ হেফাজত সমর্থিত নেতা-কর্মীরা ইউপি ভবনের সামনে ও চারপাশে ভাংচুর চালায়। তবে এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর কোনো বক্তব্য দিতে রাজি হননি। তিনি জানান, যা বলার পুলিশকে বলেছি।

ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারী অ্যাডঃ এম. আখতার হোসাইন হেফাজত সমর্থিত নেতা-কর্মী কর্তৃক আওয়ামী দলীয় ফেস্টুন ও ইউপি ভবন ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি অপর আসামীদের দ্রæত গ্রেফতারের দাবি জানান। ইউপি সচিব মফিজুর রহমান বলেন, রোববার রাতে প্রায় দেড় থেকে দু’ শতাধিক হেফাজত সমর্থিত নেতা-কর্মী উজানী, দারচর ও খিড্ডা এলাকা থেকে আকস্মিক জড়ো হয়ে সরকারি ইউপি ভবনে রাষ্ট্রীয় মালামাল, দরজা-জানালা ও ভবন ভাংচুর করায় আমি কচুয়া থানায় মামলা দায়ের করি।

কচুয়া থানার ওসি মহিউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হেফাজত সমর্থিত নেতা-কর্মীদের বিক্ষোভ মিছিলের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তাৎক্ষনিক ৩ জনকে আটক করা হয়েছে এবং মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

কচুয়া এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান