Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

হাজীগঞ্জে ১৫শ’ কার্ডধারীর মাঝে ভিজিডির চাল বিতরণ অব্যাহত

হাজীগঞ্জে ১৫শ’ কার্ডধারীর মাঝে ভিজিডির চাল বিতরণ অব্যাহত

হাজীগঞ্জে সবক’টি ইউনিয়নে ১৫শ’ কার্ডধারীর মাঝে ভিজিডির ৩০ কেজি করে চাল বিতরণ অব্যাহত রয়েছে। ১৯ এপ্রিল সোমবার উপজেলার ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নের ১০৮ জন ভিজিডির কার্ডধারীর মাঝে ৩০ কেজি বস্তার চাল বিতরণ করা হয়। একই দিন উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নের ১৩৮ জন হতদরিদ্র কার্ডধারীর মাঝে ভিজিডির চাল বিতরণ করা হয়।

এছাড়াও উপজেলার ১নং রাজারগাঁও, ২নং বাকিলা, ৩নং ও ৪ নং কালঁচো, ৫নং সদর, ৬নং বড়ক‚ল পূর্ব, ৯নং ও ১০ গন্ধর্ব্যপুর উত্তর দক্ষিন, ১১নং হাটিলা এবং ১২ নং দ্বাদশগ্রাম গ্রাম ইউনিয়নে ইতিপূর্বে প্রায় ১৫ শ ভিজিডির কার্ডধারীর মাঝে ৩০ কেজি ওজনের চাউল বিতরণ করা হয়েছে। তবে দু’-একটি ইউনিয়ন চাল উত্তোলন করলেও বিতরণ চলতি সপ্তাহের মধ্যে বিতরণ করবে বলে জানা গেছে।

এবার চলমান লকডাউনের ফলে ঈদের পূর্বে সরকার ভিজিডির কার্ডধারীদের মাঝে ৩০ কেজি করে অগ্রিম চাউল বিতরণ করার সিদ্ধান্ত নিয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে বড়ক‚ল পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী বলেন, এবারের ভিজিডির ৩০ কেজি বস্তায় সঠিক ওজনে কার্ডধারীরা চাউল পেয়েছে। আমরা ঈদের পূর্বেই চাউল উত্তোলন করে তা বিতরণ করে দিয়েছি চলমান লকডাউনের কারনে। সামনে নতুন করে ত্রাণের চাল বিতরণ হবে।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, ইতোমধ্যে সকল ইউপি চেয়ারম্যান ভিজিডির চাল উত্তোলন করে বিতরণ প্রায় শেষ করেছে। করোনা মহামারিতে সরকারের পাশাপাশি হতদরিদ্রের মাঝে ত্রাণ বিতরনে উদ্যোগ গ্রহণ করেছে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান