Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

শশুর বাড়িতে রহস্যজনক মৃত্যু

শশুর বাড়িতে রহস্যজনক মৃত্যু

কচুয়ায় শশুর বাড়িতে বেড়াতে এসে সোহেল হোসেন (২০) নামের এক জামাতার রহস্যজনক মৃত্যু হয়েছে।  ২২ এপ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলার ভ‚ঁইয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। সে একই উপজেলার উত্তর পালাখাল গ্রামের আব্দুর রশিদের ছেলে। এ ঘটনায় সোহেলের স্ত্রী মুন্নী বেগমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কচুয়া থানায় নিয়ে আসে পুলিশ।

নিহত সোহেল হোসেনের বাবা আব্দুর রশিদ, মা জিলহজ, ভাই ইউসুফ ও নবীরসহ পরিবারের সদস্যরা জানান, ১ বছর পূর্বে ভ‚ঁইয়ারা গ্রামের মুন্সী বাড়ির আবুল বাসার মাষ্টারের মেয়ে মুন্নীর সাথে সোহেল হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। সোহেল হোসেন কুমিল্লায় কাজ শেষে বুধবার বিকালে শশুর বাড়িতে আসেন। পরদিন বৃহস্পতিবার শশুর বাড়ির লোকজন তাকে শ^াসরোধ করে হত্যা করেন বলে সোহেলের পরিবার দাবি করেন। সোহেল হোসেনের মৃত্যুর রহস্য উদঘাটন ও আসামীদের শাস্তির দাবি জানিয়েছেন তারা।

এদিকে নিহত সোহেল হোসেনের শশুর আবুল বাসার মাষ্টার বলেন, বুধবার বিকেলে সোহেল হোসেন আমাদের বাড়ি বেড়াতে আসেন। তার অসুস্থতা দেখে আমরা তাকে ডাক্তার দেখাতে বললে সে বলে ডাক্তার দেখানো লাগবে না আমি ঔষধ খেয়েছি। ঘটনার দিন তার নাকে মুখে রক্ত বের হয়। অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হতে পারে বলেও তিনি জানান।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। ভিকটিমের পরিবার অভিযোগ করলে তদন্তপূর্বক পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

কচুয়া এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান