Header Border

চাঁদপুর, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

কচুয়ায় দু’ মামলায় গ্রেফতার আতঙ্কে পুরুষ শুন্য গ্রাম!

কচুয়া উপজেলার খিলমেহের গ্রামে বাড়ির চলার পথ নিয়ে দীর্ঘদিনের দ্বন্ধের ঘটনায় সোমবার রাতে পুলিশের উপস্থিতিতে পুলিশসহ অন্তত ৮ জনের উপর হামলার ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার রাতে হামলার শিকার আশারকোটা গ্রামের অধিবাসী মো. লোকমান হোসেন ও কচুয়া থানার এএসআই দিদারুল আলম বাদী হয়ে পৃথকভাবে দু’টি মামলা দায়ের করে। দু’টি মামলায় ৩৫ জনের নাম উল্লেখ ও ৩০/৪০জনকে করে অজ্ঞাত আসামী করা হয়েছে। এ দু’ মামলার গ্রেফতার আতংকের ভয়ে খিলমেহের গ্রামের ৩/৪ বাড়ি পুরুষ শূন্য হয়ে পড়েছে।

উল্লেখ্য, কচুয়ার খিলমেহের গ্রামে ৩টি বাড়ির যাতায়াতের পথ বন্ধ করাকে কেন্দ্র করে প্রবাসী ফারুক হোসেন ও জাহাঙ্গীর আলমের পরিবারকে বাশঁ দিয়ে বেড়া দিয়ে গৃহবন্ধী করে রাখে প্রতিবেশীরা। পরে প্রবাসী ফারুক হোসেনের ভাই লোকমান হোসেন কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করলে সেমাবার রাতে ঘটনাস্থলে পুলিশ আসলে উভয় পক্ষের তর্কবিতর্কের এক পর্যায়ে ৮ জন আহত হয়। এ সময় পুলিশ বাঁধা দিলে দু’ পুলিশ সদস্যদের উপর হামলা করা হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন বলেন, পুলিশের পেশাগত কাজে বাঁধা ও মারধরের ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে। মামলায় আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

কচুয়া এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান