Header Border

চাঁদপুর, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

তালাবদ্ধ ফ্ল্যাট থেকে নারীর গলিত মরদেহ উদ্ধার

তালাবদ্ধ ফ্ল্যাট থেকে নারীর গলিত মরদেহ উদ্ধার

কুমিল্লার দেবিদ্বারে একটি আবাসিক ভবনের তালাবদ্ধ ফ্ল্যাট থেকে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলা সদরের বানিয়াপাড়াস্থ গোমতী আবাসিক এলাকার ‘পুষ্পকুঞ্জ’ ভবনের ৪র্থ তলার পূর্বপাশের ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। শুক্রবার (৩০ এপ্রিল) মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাবেক উপ-সহকারী কৃষি কর্মকর্তা হাজী মো. আবদুল ওয়াহেদের মালিকানাধীন বাড়ির এ ফ্ল্যাটটি বাইর থেকে তালাবদ্ধ ছিলো বলে জানায় পুলিশ। বাড়ির মালিকের মেয়ে ইউপি সদস্য মোসা. জেসমিন আক্তার জানান, বৃহস্পতিবার ইফতারের পর ৪র্থ তলা থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তালা ভেঙে খাটের ওপর থেকে খয়েরি রঙয়ের বোরকা পরিহিত উপুড় হয়ে পড়ে থাকা ওই নারীর মরদেহটি উদ্ধার করে।

বাড়ির মালিকের ছেলে মো. শাহজালাল জানান, গত ১৮ এপ্রিল স্বামী-স্ত্রী ও একটি কন্যা সন্তান নিয়ে বাড়ির ৪র্থ তলার এ ফ্ল্যাটটি ভাড়া নেয়। ভাড়া নেয়ার সময় এনআইডি কার্ড চাওয়ায় একটি এনআইডি কার্ড দেখিয়ে বলে এটি ফটোকপি করে এনে দিবে। পরে ২০ এপ্রিল পুনরায় এনআইডি কার্ড চাওয়ায় বিকালে দিবে বলেন জানান ওই নারীর স্বামী। পরে বিকাল থেকে তাদের ফ্ল্যাটটি তালাবদ্ধ দেখতেই পাই। তারা কৌশলে নাম পরিচয় গোপন রাখে। ওই নারী কোন পরিচয় শনাক্ত করা যায়নি।
এ ব্যাপারে দেবিদ্বার সার্কেল সহকারী পুলিশ সুপার মো. আমিরুল্লাহ জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রির্পোট ও প্রাপ্ত তথ্য-উপাত্ত যাচাই করে ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

সূত্র: বিডি-প্রতিদিন

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
কুমিল্লায় ট্রেনের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত চার
লক্ষ্মীপুরে সাগরের প্রতারণায় অতিষ্ঠ গ্রামবাসী
সদরপুরে আগুনে পুড়ে গেল ২৫টি ঘর, অসহায় ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ অর্থ প্রদান
সামনের সপ্তাহে আঘাত হানবে ঘূর্ণিঝড় ‘যশ’
আরো ১ সপ্তাহ বাড়ছে ‘লকডাউন’

সারাদেশ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান