পুরাণবাজারে দু’ সেমাই কারখানাকে জরিমানা

চাঁদপুরটিভি ডেস্ক;
  • প্রকাশিত: ৩ মে ২০২১, ৫:০৯ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে
পুরাণবাজারে দু’ সেমাই কারখানাকে জরিমানা

খাদ্যের গুণগত মান বজায় না রাখায় চাঁদপুর শহরের পুরাণবাজার হাজী ও পাঁচতারা নামে দু’ সেমাই কারখানাকে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর।

৩ মে সোমবার সকাল সাড়ে ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

নুর হোসেন জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষে ৩০ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত সারাদেশের ন্যয় চাঁদপুরেও বাজার মনিটরিং টিমের অভিযান অব্যাহত রয়েছে। তারই আলোকে পরিষ্কার-পরিচ্ছন্নতা, খাদ্যের গুণগত মান বজায় রাখা ও মূল্য নিয়ন্ত্রণের জন্য অভিযানে পুরাণবাজারে অভিযান করা হয়। এ সময় পশ্চিম শ্রীরামদী হরিসভা রোডে হাজী বেকারীকে ৩ হাজার টাকা ও রয়েজ রোডের পাঁচতারা সেমাই কারখানাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় টিন বাজার মীম বেকারী বন্ধ পাওয়া যায়।

তিনি বলেন, এছাড়াও পুরাণবাজার ঘোষ পাড়ায় অবস্থিত বৃষ্টি, স্বজল ও ঘোষ মাঠা ফ্যাক্টরি পরিদর্শন ও তত্ত¡াবধান করা হয়। সেখানে এসব ফ্যাক্টরির মালিকদেরকে মাঠার গুণগত মান বজায় রেখে উৎপাদন করার জন্য বলা হয়। তবে এসব প্রতিষ্ঠানে কোনো ধরণের জরিমানা করা হয়নি।

অপরদিকে বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষে বিনামূল্যে সাধারণ মানুষের মাঝে মাস্ক, পাম্পলেট ও লিফলেট বিতরণ করা হয়। অভিযানে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা সার্বিক সহযোগিতা করে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...