Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

ফরিদগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের সদস্য আটক

ফরিদগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের সদস্য আটক

ফরিদগঞ্জের বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল ও অটোরিক্সা চুরির অন্যতম সদস্য রনি (২৫) নামে এক চোরকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার রুপসা বাজার থেকে ফরিদগঞ্জ থানার এস,আই বারাকাত উল্যা সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করে। বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে উপজেলার দক্ষিন রুপসা গ্রামের ইউনুস হাফেজের বাড়ির টিনসেট ঘর থেকে মোটরসাইকেল তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যাওয়ার সময় ঘরের লোকজন দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন পৌঁছলে ততক্ষনে চোর মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। চোর মোটের সাইকেল নিয়ে যাওয়ায় সময় এলাকাবাসী রুপসা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে রনিকে (২৫)-কে মোটরসাইকেল নিয়ে চালিয়ে পালিয়ে যাওয়ার সময় দেখতে পায়।

মোটরসাইকেলের মালিক আনন্দ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক শরীফ হোসেনের ছোট ভাই মো.আহসানুল করিম। তিনি একটি ঔষধ কোম্পানি চাকুরী করেন। চাকুরীর সুবাধে মাসিক কিস্তিতে এ বাইকটি ক্রয় করেন। এ বিষয়ে মো. আহসানুল করিম ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে জানান, হোন্ডা কোম্পানীর লিভো ১১০ সিসি মোটরসাইকেলটি এক লক্ষ ষোল হাজার টাকা দিয়ে ৬ মাস আগে ক্রয় করেন।

এলাকাবাসী আরো জানান, উপজেলার কবি রূপসা গ্রামের ইউপি সদস্য মনির হোসেনের কয়েকদিন আগে চুরি হওয়া মোটরসাইকেল ও দক্ষিন রুপসা গ্রামের মিন্টু মিয়ার অটো রিক্্রা চুরির সাথে এই চক্রটি জড়িত। ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিগত দিনে চুরি হওয়া হোন্ডার অনুসন্ধানের জন্য এই চক্রটিকে গ্রেফতারের দাবী জানান, স্থান এলাকাবাসী।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার এসআই বারাকাত উল্যা সাংবাদিকদের জানান, লিখিত অভিযোগ পেয়ে রনিকে স্থানীয় রুপসা বাজার থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির বিষয়ে সত্যতা স্বীকার করেছে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সহিদ হোসেন বলেন, চুরির মামলা রুজু হয়েছে। চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান