Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

অস্ত্রসহ ডাকাত সর্দার আটক

অস্ত্রসহ ডাকাত সর্দার আটক

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ও একাধিক ডাকাতি মামলার আসামি খোকন গাজী (৫২) কে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। গতকাল ৩০ মে শনিবার রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহমেদ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১টি রামদা, ২টি ছুরিসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, আমাদের কাছে গোপন সংবাদ আসে, চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম বাগাদী, ইচলী ঢালীর ঘাট এলাকায় আন্তঃজেলা ডাকাত দলের কয়েকজন সদস্য ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছিলো। দলের নেতৃত্বে ছিলেন স্থানীয় গাজী বাড়ির মৃতঃ সাদেক গাজীর ছেলে, আন্তঃজেলা ডাকাত দলের সর্দার খোকন গাজী। রাত সোয়া ১২টায় ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে পুলিশ ডাকাত সর্দার খোকন গাজীকে আটক করতে সক্ষম হয়। এ সময় ঘটনাস্থল থেকে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, আসামী খোকন গাজীর বিরুদ্ধে ২০১৯ সালের ৪ জুলাই সিলেট মৌলভীবাজার শ্রীমঙ্গল থানায় দু’টি, ২০১১ সালের ১১ ডিসেম্বর মৌলভীবাজার সদর থানায় ১টি এবং ২০১৮ সালের ১৮ নভেম্বর হাজীগঞ্জ থানায় ১টিসহ ৪টি ডাকাতি মামলা রয়েছে। আসামীর বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় পুলিশ বাদী হয়ে ১টি মামলা দায়ের করে, যার নং-৬০।

৩০ মে রোববার দুপুরে আসামি খোকন গাজীকে চাঁদপুরের আদালতে হাজির করা হলে, বিজ্ঞ আদালত আসামীকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। ওসি আঃ রশিদ আরো জানান, আসামীর দু’জন স্ত্রী রয়েছে। প্রথম স্ত্রী তার নিজ এলাকা ঢালীঘাট এবং দ্বিতীয় স্ত্রী মৌলভীবাজার থাকে। উভয় পরিবারে তার যাতায়াত রয়েছে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

চাঁদপুর সদর এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান