বৃষ্টির জমে থাকা পানিতে ডুবে যমজ ভাই-বোনের মৃত্যু

চাঁদপুরটিভি ডেস্ক;
  • প্রকাশিত: ৭ জুন ২০২১, ৪:৫৫ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে
বৃষ্টির জমে থাকা পানিতে ডুবে যমজ ভাই-বোনের মৃত্যু

বাড়ির পাশে বৃষ্টির জমে থাকা পানিতে ডুবে লামিয়া ও মাসুদ (৬) নামের যমজ ভাই-বোনের মৃত্যু হয়েছে। গতকাল ৭ জুন সোমবার সকালে মেঘনা নদীর পশ্চিম পাড়ে শরীয়তপুর সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া বালুরঘাট গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা বালুরহাট গ্রামের কুদ্দুস আলীর জমজ সন্তান। তাদের পিতা একজন ট্রলার চালক। স্বজনরা তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানায়।

নিহত শিশুর মামা ন‚র হোসেন জানান, সোমবার সকালে তারা দু’ ভাইবোন বাড়ির পাশের খেলাধুলা করছিলো। এ সময় বাড়ির পাশে একটি ডোবাতে জমে থাকা বৃষ্টির পানিতে পড়ে যায়। স্বজনরা তাদের খোঁজাখুঁজির পর ওই ডোবার পানিতে ভেসে থাকতে দেখে। সাথে সাথে তাদের উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু মেঘনা নদীর দীর্ঘপথ পাড়ি দিতে গিয়ে ততক্ষণে যমজ ভাই-বোন মৃত্যুবরণ করে।

শিশুদের নানা আলাউদ্দিন জানায়, বাড়ির পাশের একটি গর্ত বৃষ্টির পানিতে পড়ে প‚র্ণ হয়ে যায়। সকালে লামিয়া ও মাসুদ বাড়ির সকলের অজান্তেই তারা পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদেরকে পানি থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেনজির আহম্মেদ তাদেরকে মৃত ঘোষণা করেন। ডাঃ বেনজির আহম্মেদ জানান, তাদেরকে হাসপাতালে নিয়ে আসার প‚র্বেই মারা গেছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...