Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

বৃষ্টির জমে থাকা পানিতে ডুবে যমজ ভাই-বোনের মৃত্যু

বৃষ্টির জমে থাকা পানিতে ডুবে যমজ ভাই-বোনের মৃত্যু

বাড়ির পাশে বৃষ্টির জমে থাকা পানিতে ডুবে লামিয়া ও মাসুদ (৬) নামের যমজ ভাই-বোনের মৃত্যু হয়েছে। গতকাল ৭ জুন সোমবার সকালে মেঘনা নদীর পশ্চিম পাড়ে শরীয়তপুর সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া বালুরঘাট গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা বালুরহাট গ্রামের কুদ্দুস আলীর জমজ সন্তান। তাদের পিতা একজন ট্রলার চালক। স্বজনরা তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানায়।

নিহত শিশুর মামা ন‚র হোসেন জানান, সোমবার সকালে তারা দু’ ভাইবোন বাড়ির পাশের খেলাধুলা করছিলো। এ সময় বাড়ির পাশে একটি ডোবাতে জমে থাকা বৃষ্টির পানিতে পড়ে যায়। স্বজনরা তাদের খোঁজাখুঁজির পর ওই ডোবার পানিতে ভেসে থাকতে দেখে। সাথে সাথে তাদের উদ্ধার চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু মেঘনা নদীর দীর্ঘপথ পাড়ি দিতে গিয়ে ততক্ষণে যমজ ভাই-বোন মৃত্যুবরণ করে।

শিশুদের নানা আলাউদ্দিন জানায়, বাড়ির পাশের একটি গর্ত বৃষ্টির পানিতে পড়ে প‚র্ণ হয়ে যায়। সকালে লামিয়া ও মাসুদ বাড়ির সকলের অজান্তেই তারা পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদেরকে পানি থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেনজির আহম্মেদ তাদেরকে মৃত ঘোষণা করেন। ডাঃ বেনজির আহম্মেদ জানান, তাদেরকে হাসপাতালে নিয়ে আসার প‚র্বেই মারা গেছে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ইউক্রেনে বাংলাদেশি জাহাজে রকেট হামলা, নিহত ১
আগামীকাল থেকে দেশে পরীক্ষামূলক ফাইভ জি চালু
পরিবারের ৪ জনের আত্মহত্যা, ক্ষুধায় ৯ মাসের শিশুর মৃত্যু
চিত্রনায়িকা পরীমণি আটক
শহরে মানা হলেও গ্রামাঞ্চলে মানা হচ্ছে না লকডাউন

ফিচার এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান