চাঁদপুর শহরে কিশোর গ্যাংয়ের ৪০ সদস্য আটক

চাঁদপুরটিভি ডেস্ক;
  • প্রকাশিত: ৭ জুন ২০২১, ৫:১২ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে
চাঁদপুর শহরে কিশোর গ্যাংয়ের ৪০ সদস্য আটক

স¤প্রতি সময়ে কিশোরদের বিভিন্ন অপরাধ বেড়ে যাওয়ায় চাঁদপুর শহরের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে কিশোর গ্যাং সন্দেহে ৪০ কিশোরকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। ৬ জুন রোববার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।
অভিযানে নেতৃত্বে ছিলেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ, থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ।

স¤প্রতি সময়ে চাঁদপুর শহরতলীর ঢালীর ঘাট এলাকায় কিশোর গ্যাং সদস্যদের হামলায় এক যুবক গুরুতর আহত হয় এবং ঘটনার পরে মামলা হয় থানায়। বিষয়টি পুলিশের নজরে আসে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, কিশোরদের নানা অনিয়ম পুলিশের নজরে আসলে গাছতলা ব্রিজ, আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকা, চাঁদপুর প্রেসক্লাব ঘাট, মুখার্জী ঘাটসহ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ সময় কিশোর গ্যাং সন্দেহে ৪০ কিশোরকে আটক করা হয়।

তিনি বলেন, আটক কিশোরদের মধ্যে বেশ কয়েকজন কিশোরের অভিভাবকদের ডেকে এনে মুসলেকা রেখে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়। বাকীদের বিরুদ্ধে থানায় পূর্ব থেকে বিভিন্ন অপরাধে মামলা ও অভিযোগ থাকায় আটক রাখা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...