Header Border

চাঁদপুর, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

চাঁদপুর শহরে ফ্ল্যাট বাসা থেকে ড্রেজার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

চাঁদপুর শহরে ফ্ল্যাট বাসা থেকে ড্রেজার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

চাঁদপুর শহরের খান বাড়ি সড়কের একটি ফø্যাট বাসা থেকে রেহান উদ্দিন মিজি (৫৫) নামে ড্রেজার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা তাকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২৪ জুন বৃহস্পতিবার বিকেলে খান সড়কের তামান্না শারমিন ভিলার তৃতীয় তলার ফ্ল্যাট থেকে চাঁদপুর মডেল থানা পুলিশ ওই ব্যবসায়ী’র মরদেহ উদ্ধার করে।

রেহান উদ্দিন মিজি পার্শবর্তী শরীয়তপুর জেলার সখিপুর থানার তারাবুনিয়া এলাকার মৃত আবদুর রব মিজির ছেলে। তিনি ওই প্লাটে (ভাড়া বাসায়) গত দু’ বছর ধরে স্ত্রী পারভীন বেগমসহ বসবাস করে আসছেন।

ওই প্লাটের অপর ভাড়াটিয়া মরিয়ম আক্তার বলেন, রেহান উদ্দিনের স্ত্রী পারভীন বেগম আমাকে দুপুরে ফোন করে বলেন, তাদের বাসা তালাবদ্ধ কিনা। আমি গিয়ে দেখি বাসা বাইরে থেকে আটকানো, তালা নেই। আমি তাকে জানালাম, দরজা বাইরে থেকে লাগানো। তিনি বলেন, হয়তো তিনি ঘুমাচ্ছেন। পরে তিনি আবার দু’টার দিকে ফোন করে বলেন দরজা খুলে দেখার জন্য। আমি দরজা খুলে দেখি উনার দেহ চাদর দিয়ে ঢাকা অবস্থায় খাটের উপর পড়ে আছে।
তামান্না শারমিন ভিলার তত্ত¡াবধানকারী তাফাজ্জল হোসেন তাফু পাটোয়ারী বলেন, ২০২০ সালের ফেব্রæয়ারিতে বাসায় ভাড়ায় উঠেন রেহান উদ্দিন মিজি। দুপুর ২টা ২০ মিনিটে আমার কাছে খবর আসে বাসার ভেতরে রেহান উদ্দিন এর লাশ পড়ে আছে। অনেক দ্রæত এসে পুলিশকে খবর দেই। এর চাইতে বেশি কিছু আমার জানা নেই।

খবর পেয়ে ঘটনাস্থল আসেন চাঁদপুর মডেল থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও সিআইডি। এরমধ্যে পিবিআই কর্মকর্তারা ক্রাইম সিন করে।

পিবিআই চাঁদপুরের পুলিশ-পরিদর্শক মীর মাহবুবুর রহমান বলেন, আমরা জানতে পারি খান সড়কের প্লাট বাসায় রেহান উদ্দিন মিজি নামক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। তাৎক্ষনিক আমরা ঘটনাস্থলে আসি এবং ক্রাইম সিন করি। উনি উনার স্ত্রীসহ এ বাসায় থাকতেন। গত দু’দিন আগে তার স্ত্রী বেড়াতে গিয়েছেন। ধারণা করা হচ্ছে গত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে বাসার দরজা বাইরের দিক দিয়ে আটকে রেখে গেছে। প্রাথমিকভাগে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তির মাথায় ছোট ও বড় আঘাত রয়েছে। তবে আঘাতের গভীর কম। ঘটনাস্থল থেকে জব্দকৃত আলামত থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে, তা আমরা তদন্ত করে দেখছি।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আঃ রশিদ বলেন, ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

চাঁদপুর সদর এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান