Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

লকডাউনের পরিস্থিতিতে যেতে চাই না, স্বাস্থ্যবিধি মেনে চলুন

লকডাউনের পরিস্থিতিতে যেতে চাই না, স্বাস্থ্যবিধি মেনে চলুন

চাঁদপুর জেলার করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি অবনতি হওয়ার কারণে জেলাবাসীর প্রতি সতর্কতামূলক ভিডিও বার্তা প্রকাশ করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

২৩ জুলাই বুধবার সন্ধ্যায় ‘জেলা প্রশাসক চাঁদপুর’ নামে ফেসবুক একাউন্ট থেকে তিনি ভিডিও বার্তায় বলেন, “প্রিয় চাঁদপুরবাসী। আসসালামু আলাইকুম। আশারাখি আপনারা সবাই ভালো আছেন। আপনারা জানেন আমরা করোনার তৃতীয় ঢেউ এর মধ্যে দিয়ে যাচ্ছি। বাংলাদেশের সীমান্তবর্তী যে জেলাগুলো আছে, সে জেলাগুলো কিন্তু আগেই লকডাউন করা হয়েছে। সেখানে করোনার পরিস্থিতি কিন্তু ভালো না। একই সাথে ঢাকার ৪ পাশে যে ৭টি জেলা আছে সে ৭টি জেলাতেও লকাডউন করা হয়েছে।

আমাদের চাঁদপুরের পরিস্থিতি যদি আমরা পর্যালোচনা করি, চাঁদপুরের যে পরিস্থিতি আমরা তা ভালো বলতে পারছি না। কারণ করোনায় আক্রান্তের হার প্রায় ২০% এর অধিক। এই পরিস্থিতি যদি চলমান থাকে, তাহলে কিন্তু আমাদের চাঁদপুরকেও লকডাউনের মধ্যে নিয়ে আসতে হবে। এই কারণে আপনাদের প্রতি আমাদের বিনীত অনুরোধ, আমরা লকডাউনের পরিস্থিতিতে যেতে চাই না। লকডাউনের মত পরিস্থিতি হলে, লকডাউন দেয়া হলে সবার জন্যই একটি কষ্টকর পরিস্থিতির সৃষ্টি হয়।

আপনারা যে কোন গণজমায়েত এড়িয়ে চলবেন। আপনারা জানেন, কেবিনেটের নির্দেশনা আছে, যে কোন সামাজিক, ধর্মীয় রাজনৈতিক গণজমায়েত করা যাবে না। এই জন্য আপনাদের প্রতি অনুরোধ জানাচ্ছি কোন সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় গণজমায়েত করবেন না। আপনাদের খুব প্রয়োজন না হলে ঘরে অবস্থান করুন। মাস্ক পরিধান করুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন।

আমরা সবাই ভালো থাকি। চাঁদপুরবাসী ভলো থাকুক। এটাই আমার কামনা। সবার কাছে অনুরোধ। সবাই ভাল থাকবেন, সুস্থ্য থাকবেন। ধন্যবাদ। আস্সালামু আলাইকুম।”

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

চাঁদপুর সদর এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান