Header Border

চাঁদপুর, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

মতলব দক্ষিণে লকডাউন অমান্য করায় বিভিন্ন বাজারে অর্থদন্ড

মতলব দক্ষিণে লকডাউন অমান্য করায় বিভিন্ন বাজারে অর্থদন্ড

করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির হার নিয়ন্ত্রণের লক্ষ্যে সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধের ৩য় দিনে আজ লকডাউন অমান্য করে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর, নাগদা, ধনারপাড় বাজার, পানির ট্যাঙ্কি ও টিএন্ডটি মোড়ে বিকেল ৫ টা হতে রাত ৮ টা পর্যন্ত মতলব উপজেলা প্রশাসনের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

আজ (৩ জুলাই) রোজ শনিবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন বাজারস্থ এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা হক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ অর্থদন্ড প্রদান করেন।

মোবাইল কোর্টের ভিত্তিতে জানা যায় যে, সপ্তাহব্যাপী লকডাউনের তৃতীয় দিন আজ। অনেকেই লকডাউন মানছেন না। সরকারি স্বাস্থ্যবিধি ও নির্দেশনা অমান্য করছেন। সপ্তাহ ব্যাপী চলমান লকডাউন অমান্য করে বাজারস্থ এলাকায় হোটেল, চায়ের দোকান ও অন্যান্য ব্যবসায় প্রতিষ্ঠান খোলা, অপ্রয়োজনে বাড়ির বাইরে ঘোরাফেরা করা ও ভাইরাস প্রতিরোধক মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমান আদালতের আওতায় ১৪টি মামলায় সর্বমোট ১৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এসময় অভিযানে অংশ নেন, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম, নারায়নপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন, সার্বিক সহযোগিতায় ছিলেন মতলব দক্ষিণ থানার সেকেন্ড অফিসার মোঃ হাবিবুর রহামান সহ সংঙ্গীয় ফোর্স।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, প্রাণঘাতী করোনা বিস্তার প্রতিরোধে সরকারি সকল বিধি-নিষেধ বাস্তবায়ন করার চেষ্টা করছি। যারা সরকারি আইন অমান্য করছেন তাদের ভ্রাম্যমান আদালতের আওতায় অর্থদন্ড প্রদান করা হয়েছে।
জনস্বার্থে বিভিন্ন বাজারে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান