Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

চাঁদপুরে ৫ দিনে ভ্রাম্যমান আদালতে ৫ লক্ষাধিক টাকা জরিমানা

চাঁদপুরে ৫ দিনে ভ্রাম্যমান আদালতে ৫ লক্ষাধিক টাকা জরিমানা

চাঁদপুরে ১ সপ্তাহের কঠোর লকডাউনের ৫ দিনে ভ্রাম্যমান আদালতে ৬শ’ ৬১টি মামলায় ৫ লাখ ৪৪ হাজার ৮শ’ ২০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এর মধ্যে প্রথমদিনে স্বাস্থবিধি না মানা ও ভোক্তা অধিকার আইনে ৫৬ মামলায় ৫৬ জনকে ৩৯ হাজার ৫০ টাকা অর্থদন্ড দিয়েছে পৃথক ভ্রাম্যমান আদালত। লকডাউনের দ্বিতীয়দিনে স্বাস্থবিধি না মানায় ১শ’ ৬ মামলায় ১শ’ ৬ জনকে ৬৯ হাজার ৬শ’ টাকা অর্থদÐ দিয়েছে পৃথক ভ্রাম্যমান আদালত। কঠোর লকডাউনের দ্বিতীয় দিন রাতে চাঁদপুর শহরে স্বাস্থবিধি না মেনে অযথা ঘুরাঘুরি ও মাস্ক না পরার অপরাধে ২৯ মামলায় ২৯ জনকে ১৭ হাজার ৯শ’ টাকা অর্থদন্ড দিয়েছে পৃথক ভ্রাম্যমান আদালত।

ওই দিন রাত সাড়ে ৮ থেকে ১০টা পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অমিত চক্রবর্তী, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ছামিউল ইসলাম ও মেহেদী হাসান মানিক।

লকডাউনের তৃতীয়দিনে জেলায় ১শ’ ৬৭ মামলায় ১শ’ ৬৭ জনকে ১ লাখ ২৯ হাজার ১শ’ ৫০ টাকা জরিমানা করেছে পৃথক ভ্রাম্যমান আদালত। এসব জরিমানা আদায়ে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে ২২টি। লকডাউনের চতুর্থ দিনে জেলায় ১শ’ ৬০ মামলায় ১শ’ ৬০ জনকে ১ লাখ ৫৭ হাজার ২শ’ টাকা জরিমানা করেছে জেলা সদর ও উপজেলা পর্যায়ে পৃথক ভ্রাম্যমান আদালত। এতে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে ১১টি।

লকডাউনের পঞ্চমদিনে জেলায় ১শ’ ৪৩ মামলায় ১শ’ ৪৩ জনকে ১ লাখ ৩১ হাজার ৯শ’ ২০ টাকা জরিমানা করেছে জেলা সদর ও উপজেলা পর্যায়ে পৃথক ভ্রাম্যমান আদালত। এতে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে ১৭টি।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

চাঁদপুর সদর এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান