Header Border

চাঁদপুর, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

চাঁদপুরে ৫ দিনে ভ্রাম্যমান আদালতে ৫ লক্ষাধিক টাকা জরিমানা

চাঁদপুরে ৫ দিনে ভ্রাম্যমান আদালতে ৫ লক্ষাধিক টাকা জরিমানা

চাঁদপুরে ১ সপ্তাহের কঠোর লকডাউনের ৫ দিনে ভ্রাম্যমান আদালতে ৬শ’ ৬১টি মামলায় ৫ লাখ ৪৪ হাজার ৮শ’ ২০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এর মধ্যে প্রথমদিনে স্বাস্থবিধি না মানা ও ভোক্তা অধিকার আইনে ৫৬ মামলায় ৫৬ জনকে ৩৯ হাজার ৫০ টাকা অর্থদন্ড দিয়েছে পৃথক ভ্রাম্যমান আদালত। লকডাউনের দ্বিতীয়দিনে স্বাস্থবিধি না মানায় ১শ’ ৬ মামলায় ১শ’ ৬ জনকে ৬৯ হাজার ৬শ’ টাকা অর্থদÐ দিয়েছে পৃথক ভ্রাম্যমান আদালত। কঠোর লকডাউনের দ্বিতীয় দিন রাতে চাঁদপুর শহরে স্বাস্থবিধি না মেনে অযথা ঘুরাঘুরি ও মাস্ক না পরার অপরাধে ২৯ মামলায় ২৯ জনকে ১৭ হাজার ৯শ’ টাকা অর্থদন্ড দিয়েছে পৃথক ভ্রাম্যমান আদালত।

ওই দিন রাত সাড়ে ৮ থেকে ১০টা পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অমিত চক্রবর্তী, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ছামিউল ইসলাম ও মেহেদী হাসান মানিক।

লকডাউনের তৃতীয়দিনে জেলায় ১শ’ ৬৭ মামলায় ১শ’ ৬৭ জনকে ১ লাখ ২৯ হাজার ১শ’ ৫০ টাকা জরিমানা করেছে পৃথক ভ্রাম্যমান আদালত। এসব জরিমানা আদায়ে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে ২২টি। লকডাউনের চতুর্থ দিনে জেলায় ১শ’ ৬০ মামলায় ১শ’ ৬০ জনকে ১ লাখ ৫৭ হাজার ২শ’ টাকা জরিমানা করেছে জেলা সদর ও উপজেলা পর্যায়ে পৃথক ভ্রাম্যমান আদালত। এতে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে ১১টি।

লকডাউনের পঞ্চমদিনে জেলায় ১শ’ ৪৩ মামলায় ১শ’ ৪৩ জনকে ১ লাখ ৩১ হাজার ৯শ’ ২০ টাকা জরিমানা করেছে জেলা সদর ও উপজেলা পর্যায়ে পৃথক ভ্রাম্যমান আদালত। এতে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে ১৭টি।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
চাঁদপুরে তীব্র তাপদাহে ম্যাফের পক্ষ থেকে লিফলেট, পানি ও স্যালাইন বিতরণ
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন

চাঁদপুর সদর এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান