Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

দোকানের সাঁটার বন্ধ করে বিক্রি – ১৯ জনকে জরিমানা

দোকানের সাঁটার বন্ধ করে বিক্রি - ১৯ জনকে জরিমানা

‘কঠোর লকডাউন’ দ্বিতীয় দফায় বিধিনিষেধ উপেক্ষা করে চাঁদপুর শহরে মার্কেটের দোকানের সাঁটার বন্ধ করে পণ্য সামগ্রী বিক্রি করার কারণে দোকান মালিক ও ক্রেতাসহ ১৯ জনকে ২০ হাজার ৫শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

৮ জুলাই বৃহস্পতিবার বিকেল ৩টায় চাঁদপুর শহরের কুমিল্লা সড়কে নূর ম্যানশন, কালীবাড়ী মোড় ও বাসস্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ।

তিনি বলেন, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নূর ম্যানশন নামে মার্কেটের ব্যবসায়ীরা বেচা-বিক্রি করছিলেন। তারা ক্রেতাদেরকে ভিতের প্রবেশ করিয়ে মার্কেটের দোকানের সাঁটার বন্ধ রাখে। পরবর্তীতে ক্রেতা ও বিক্রেতা সবাইকে স্বাস্থ্যবিধি আইনে জরিমানা করা হয়।

এছাড়াও শহরের বাসস্ট্যান্ড এবং কালীবাড়ী এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন কুমিল্লা থেকে আগত সেনাবাহিনীর সদস্যবৃন্দ।

এদিকে চাঁদপুর জেলা করোনার উচ্চ ঝুঁকিতে রয়েছে। ৭ জুলাই বুধবার চাঁদপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত হয়েছে ৯৪ জনের। জেলা সদরসহ ৭ উপজেলা থেকে সংগ্রহীত ২৪০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৯৪ জনের রিপোর্ট পজেটিভ এবং ১৪৬ জনের রিপোর্ট নেগেটিভ। এর আগে ৬ জুলাই মঙ্গলবার করোনা সনাক্ত হয় ৫৭ জনের। নতুন ৯৪ জনসহ জেলায় করোনায় আক্রান্ত সংখ্যা ৫ হাজার ৯শ’ ১ জন।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

চাঁদপুর সদর এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান