দেড় হাজার পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার

চাঁদপুরটিভি ডেস্ক;
  • প্রকাশিত: ১২ জুলাই ২০২১, ৫:৪৮ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে
দেড় হাজার পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার

কঠোর লকডাউনের ১২তম দিন পর্যন্ত চাঁদপুরে দেড় হাজার ইজিবাইক ও অটোরিকশা চালক, বেঁদে, হিজড়া, হরিজন, পরিবহন শ্রমিক, অসহায় ও দুস্থ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার।

১২ জুলাই সোমবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ১৮৪ ইজিবাইক ও অটোরিকশা চালক পরিবারের নারী-পুরুষের হাতে খাদ্য সহায়তা (চাউল) তুলে দেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি আমাদের নির্দেশ দিয়েছেন এদেশের একটি মানুষও যেন অনাহারে না থাকে এবং কেউ যেন কষ্টে না থাকে। করোনাকালীন বিধিনিষেধ মানতে গিয়ে আপনারা সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়েছেন। এখন আপনাদের আগেরমত আয়-রোজগার নেই। আয়-রোজগার না থাকার কারনে আপনারা কষ্টে আছেন। কষ্ট লাঘবের জন্যে প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন।

জেলা প্রশাসক আরো বলেন, সরকারের পাশাপাশি সমাজে যারা বিত্তশালী, ব্যবসায়ী এবং স্বচ্ছল আছেন তারা কর্মহীন ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান। আপনার দায়িত্ব রয়েছে প্রতিবেশীর খোঁজ খবর রাখা। আপনি খেয়ে থাকবেন, প্রতিবেশী না খেয়ে থাকবে, তাহলে আপনি ভালো প্রতিবেশী নন।

চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিম প্রধান ওমর ফারুক ও সদস্য এমএ কুদ্দুছ রোকনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, জেলা বার কাউন্সিলের সভাপতি অ্যাড. আহসান হাবিব। উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত, কাজী মো. মেশকাতুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, কঠোর লকডাউনের শুরু থেকে জেলা প্রশাসনের হটলাইনে ফোন করে আবেদনকারী ৬শ’ ৩৫ পরিবারকে তাদের বাড়িতে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়েছে। একই সাথে কর্মহীন ইজিবাইক ও অটোরিকশা চালক, বেদে, হিজড়া, হরিজন, পরিবহন শ্রমিক ও দুস্থ ১হাজার ৪শ’২০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...