Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

মতলবে একমি’র বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা

মতলবে একমি’র বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা

মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড কোম্পানির বিক্রয় প্রতিনিধি আব্দুর রহমান (৪০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ১৭ জুলাই শনিবার সকালে মতলব দক্ষিণ থানা পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

সরেজমিন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার সদর উপজেলার কুদ্দুস সরকারের ছেলে আব্দুর রহমান বিগত এক যুগেরও বেশি সময় ধরে মতলব দক্ষিণ উপজেলায় দি একমি ল্যাবরেটরিজ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। ঘটনার দিন সকাল সাড়ে ৮টা থেকে ৯টায় কোম্পানির এরিয়া ম্যানেজার আবুল কাশেম রুটিন ওয়ার্ক পর্যবেক্ষণের জন্য উপজেলায় কর্মরত সকল বিক্রয় প্রতিনিধিদের সাথে মিটিং-এ বসেন। মিটিং চলাকালীন সময় সময় আব্দুর রহমানের মুঠোফোনে কল দিয়ে কোনো সাড়া পাওয়া যাচ্ছিলো না। পরে কোম্পানির অন্য বিক্রয় প্রতিনিধি বোরহান ও আবুল খায়ের তার ভাড়া বাসায় গিয়ে বেশ কয়েকবার ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে কক্ষের জানালা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ ঘটনায় মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করা হলে ঘটনাস্থলে সহকারী পুলিশ সুপার ইয়াসির আরাফাত, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া পরিদর্শন করেন।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, আব্দুর রহমানের মৃতদেহ উদ্ধারের সময় পুলিশ একটি সুইসাইড নোট পেয়েছে। যেখানে তার মৃত্যুর জন্য কোম্পানির এরিয়া ম্যানেজার আবুল কাশেম দায়ী বলে দাবি করা হয়েছে। এদিকে মতলব দক্ষিণ থানা পুলিশ আব্দুর রহমানের মৃত্যুর বিষয়ে জিজ্ঞাসাবাদে কোম্পানির এরিয়া ম্যানেজার আবুল কাশেমকে পুলিশি হেফাজতে নিয়েছে।

থানার অফিসার ইনচার্জ জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান