Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

চাঁদপুর জেলায় লকডাউন : ২১৩ জনকে জরিমানা

ঈদুল আযহা পরবর্তী বিধি-নিষেধের কঠোর লকডাউন বাস্তবায়নে চাঁদপুর জেলা সদর ও ৭ উপজেলায় স্বাস্থ্যবিধি না মানা, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া, জেলার বাইর থেকে প্রবেশ করা ও সরকারি নির্দেশনা না মানার কারণে ২১৩ মামলায় ২১৩ জনকে ১ লাখ ৬১ হাজার ৬শ’ ৪০ টাকা জরিমানা করেছে পৃথক ভ্রাম্যমান আদালত।

২৭ জুলাই মঙ্গলবার ভোর থেকে রাত ৯টা পর্যন্ত এসব পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ। রাতে দৈনিক চাঁদপুর বার্তাকে এসব তথ্য নিশ্চিত করেন জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এনামুল হাসান।

চাঁদপুর শহরের বাবুরহাট, ওয়ারলেছ মোড়, বঙ্গবন্ধু সড়ক, বাসস্ট্যান্ড, কালীবাড়ি, শপথ চত্বর, কুমিল্লা রোড, পালবাজার গেইটসহ উপজেলা সদর ও গুরুত্বপূর্ণ বাজারগুলোতে এসব ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

ভ্রাম্যমান আদালতে কুমিল্লা থেকে আগত সেনাবাহিনী, জেলা ও থানা পুলিশ, বিজিবি, আনসার ব্যাটালিয়ান সদস্য ও জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ সার্বিক সহযোগিতা করেন। একই সময় সাধারণ মানুষকে সচেতন করার জন্য মাইকিং করা হয়।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

চাঁদপুর সদর এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান