Header Border

চাঁদপুর, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

চাঁদপুরে ২৪ ঘণ্টায় করোনায় ১২ জনের মৃত্যু

চাঁদপুরে করোনার ভয়াবহতা দিন দিনই প্রকোপ আকার ধারণ করছে। ২৮ জুলাই বুধবার ১ দিনে ১ হাজার ৪৪ জনের নমুনা সংগ্রহ করা হলে, রাতে রিপোর্ট আসলে জানা যায় ৪শ ৯৮ জনের করোনা পজেটিভ হয়েছে। ওইদিনই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ও হাসপাতালে আনার পথে মোট ১২ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ জনের মৃত্যু হয়েছে। বাকি ৫ জন উপসর্গ নিয়ে বাড়ি থেকে হাসপাতালে আনার পথে পথিমধ্যেই মারা যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও করোনার ফোকাল পারসন ডাঃ সুজাউদ্দৌলা রুবেল।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, বাড়ি থেকে হাসপাতালে আনার পথে মৃতরা হলো : বিষ্ণুদী এলাকার জলিল খন্দকার (৫৮), দাসাদী গ্রামের নুরজাহান বেগম (৬৫), রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামের আব্দুর রব (৯৫), সফরমালী গ্রামের আব্দুল জব্বার (৭০) ও ফরিদগঞ্জ উপজেলার একতা বাজারের খুকি বেগম (৫৫) এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতরা হলো : মির্জাপুর গ্রামের শাহজাহান খান (৬৫), মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর গ্রামের ইসহাক সরকার (৪৮), করোনা উপসর্গ নিয়ে মৃতরা হচ্ছেন ফরিদগঞ্জ উপজেলার হর্ণি দূর্গাপুর গ্রামের নিজাম উদ্দিন (৫৫), বিষ্ণুদী এলাকার আমেনা বেগম (৬৫), মতলব উত্তর উপজেলার নাওরী গ্রামের রুহুল আমিন (৫৫), মুন্সিরহাট হাসাদী গ্রামের আবুল বাসার (৫৫) ও কচুয়া উপজেলার কড়ৈয়া গ্রামের মনোয়ারা বেগম (৬০)।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

চাঁদপুর সদর এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান