Header Border

চাঁদপুর, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

চিত্রনায়িকা পরীমণি আটক

চিত্রনায়িকা পরীমণি আটক

চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযানকালে আটক করা হয়েছে। বনানীর বাসায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। বুধবার (৪ আগস্ট) বিকেলে র‌্যাব ও পুলিশের সদস্যরা বনানীতে আলোচিত এই নায়িকার বাসার থেকে আটক করেছে। আর আগে, বাসায় ঢুকে অভিযানের প্রস্তুতি নিতে থাকেন। পরে বাসায় ঢোকেন তারা। এরই মধ্যে এ ঘটনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসেছেন পরীমণি। গোয়েন্দা পুলিশের একটি সূত্র পরীমণির বাসার সামনে অবস্থানের বিষয়টি নিশ্চিত করেছে। ঘটনাস্থলে র‌্যাবের কর্মকর্তারা সাংবাদিকদের বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরীমণির বাসায় অভিযান চালানো হচ্ছে। তাকে আটক করা হতে পারে। বিস্তারিত পরে জানানো হবে।

লাইভে পরীমণি বলেন, ‘শুরু থেকেই আমাকে মেরে ফেলার ভয় পাচ্ছি। আমাকে কেউ মারতে চান। কেউ এসে পুলিশের পরিচয় দিয়ে এসে যদি আমাকে খুন করতে আসেন তাহলে আমি কি করবো। তদন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। তাহলে আমাকে পরিচয় দিতে হবে। যদি সত্যি পুলিশ হয় তাহলে আমি অবশ্যই দরোজা খুলবো।’

তিনি বলেন, আমার বাসার গেটে এসে তারা দরোজা ধাক্কাচ্ছে। পরিচয় জানতে চাইলে তারা বলছেন, তারা পুলিশ। আমি ডিবি অফিসে ফোন করেছি, বনানী থানায় ফোন করেছি। ওসি হারুণ ভাইকে ফোন করলে তিনি বলেন, আমাদের এখান থেকে কেউ যায়নি। তবে তদন্তের স্বার্থে পুলিশ যেতে পারেন। দরোজা খুলতে পারো। আমি বলেছি আপনি কনফার্ম না করলে আমি দরোজা খুলবো না।

Source: bd24live

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, যা বললেন মিশা-ডিপজল
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ইউক্রেনে বাংলাদেশি জাহাজে রকেট হামলা, নিহত ১
আগামীকাল থেকে দেশে পরীক্ষামূলক ফাইভ জি চালু
চাঁদপুরে মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুরুতেই জমে উঠেছে
পরিবারের ৪ জনের আত্মহত্যা, ক্ষুধায় ৯ মাসের শিশুর মৃত্যু

ফিচার এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান