Header Border

চাঁদপুর, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

ফরিদগঞ্জে স্কুল শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যা

ফরিদগঞ্জে স্কুল শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যা

ফরিদগঞ্জে সুমাইয়া আক্তার (১৭) নামের এক স্কুল শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যার ঘটনা ঘটেছে। গতকাল ৯ আগস্ট সোমবার ফরিদগঞ্জ উপজেলার ১৬নং রুপসা (দক্ষিণ) ইউনিয়নের সাহেবগঞ্জ এলাকার বোরহান উদ্দিন উকিলের মেয়ে সুমাইয়া বসতঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা যায়। সে গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার দুপুরে সুমাইয়াকে বাসায় একা রেখে পরিবারের সকল সদস্য পার্শ^বর্তী গৃদকালিন্দিয়া বাজারে যায়। বাজার থেকে ফিরে এসে দেখতে পায়, দালানের কেসি গেইটের ভিতর দিক থেকে তালা ঝুলানো অবস্থায় রয়েছে। এ সময় সুমাইয়াকে দেখতে না পেয়ে তার মা রাবেয়া বেগম তাকে ডাকতে থাকে। ঘর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে জানালা দিয়ে উকি দিয়ে দেখতে পায়, ফ্যানের সাথে মরদেহ ঝুঁলন্ত অবস্থায় রয়েছে। মরদেহ দেখতে পেয়ে চিৎকার দিলে পাশবর্তী লোকজন ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। পরে স্থানীয় লোকজন পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

স্কুল শিক্ষার্থী’র আত্মহত্যার বিষয়ে এলাকাতে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছে। তারা অনেকে বলেন, শাক দিয়ে কি মাছ ডাকা যায়। তারা আরো বলেন, মেয়েটির নাকি কোনো এক ছেলের সাথে প্রেমের সর্ম্পক রয়েছে। এমন বিভিন্ন আলোচনা সমালোচনা চলছে এলাকা জুড়ে।

সুমাইয়ার মা রাবেয়া বেগম জানান, আমার মেয়েকে পরিকল্পিতভাবে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হত্যা করা হয়েছে। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ শহিদ হোসেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো ও অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়ার কথা নিশ্চিত করেছেন।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান