Header Border

চাঁদপুর, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

ফরিদগঞ্জে করোনা রোগীদের পাশে দাড়ালেন পাইলট ও চিকিৎসক দম্পতি

ফরিদগঞ্জে করোনা রোগীদের পাশে দাড়ালেন পাইলট ও চিকিৎসক দম্পতি

করোনা আক্রান্ত অসহায়দের বিনামূল্যে অক্সিজেন সেবা ঔষধ সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়ে মানবিক সেবা দিতে এগিয়ে এলেন কর্মব্যস্ত ওরা স্বামী স্ত্রী দুজন। স্বামী হলেন বৈমানিক ক্যাপ্টেন ফয়েজ আহামেদ উজ্জল । যিনি চাকুরীর সুবাদে আকাশ দাবড়িয়ে এক স্থান থেকে অন্যস্থানে ঘুরে বেড়ান। আর তারই স্ত্রী ডাক্তার তানিয়া আক্তার রোগীদেরকে চিকিৎসা সেবা দিয়ে ব্যস্ত সময় পার করেন। এই কর্মব্যস্থতার মধ্যেই দু’জনেই আবার ফরিদগঞ্জের ৭নং পাইকপড়া (উত্তর) ইউনিয়নের অসহায়দের মানবিক সেবা দিয়ে বিরল দৃষ্টান্ত দেখালেন।

ডাক্তার তানিয়ার গ্রামের বাড়ি হচ্ছে ফরিদগঞ্জের ৭নং পাইকপাড়া ইউনিয়নের পশ্চিম জয়স্রী গ্রামের পাটওয়ারী বাড়িতে। ক্যাপ্টেন উজ¦লের বাড়ি হচ্ছে সিলেট জেলার সদর এলাকায়। ওরা দুজনেই সিলেট ও ফরিদগঞ্জের অসহায়দের দুঃসময়ে পাশে এসে মানবিক সেবার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন।

খোজ নিয়ে জানা গেছে, ক্যাপ্টেন ফয়েজ আহামেদ উজ্জল ও তারই স্ত্রী ডাক্তার তানিয়া আক্তারের তত্বাবধানে তানিয়ার চাচা কাতার প্রবাসী সমাজ সেবক ও ৭নং পাইকপাড়া (উত্তর) ইউনিয়ের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রাথী আক্তার পাটওয়ারী ব্যবস্থাপনায় বিনামূল্যে অক্সিজেন ও ঔষধ সহ নানা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী আনুষ্ঠানিক ভাবে বিতরণ করতে হাজির হলেন পাইকপাড়া ইউনিয়নের জয়স্রী গ্রামের বাড়িতে। গত শুক্রবার উক্ত সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় ক্যাপ্টেন ফয়েজ আহাম্মেদ উজ¦লের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তছলিম হোসেন। এসময় ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ফারুক আহাম্মেদ ছাড়া উক্ত ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ নিয়ে এক প্রতিক্রিয়ায় ক্যাপ্টেন ফয়েজ আহামেদ উজ¦ল বলেন, বৈশি^ক এই করোনা পরিস্থিতিতে বিশেষ করে করোনা আক্রান্ত অসহায়দের অক্সিজেন সেবা সহ বিভিন্ন ভাবে আমি আমার সিলেট এলাকা আমার শ^শুরের ৭নং পাইকপাড়া ইউনিয়নের অসহায়রে সেবা দিতে পেরে সত্যি আমি ও আমার স্ত্রী তানিয়া আক্তার স্বস্তি বোধ করছি। ভবিষ্যতে অসহায়দেরকে আমাদের সাধ্যমতো সহযোগিতা করবো ইনশল্লাহ। অপর এক প্রশ্নের জবাবে ক্যাপ্টেন ফয়েজ আহামেদ উজ¦ল বলেন, আমারই চাচা শ^শুর বর্তমানে কাতার প্রবাসী সমাজ সেবক আক্তার পাটওয়ারী বিদেশে থেকেও বিভিন্ন সময় অসহায়দের মাঝে নানা সহযোগিতা করে আসছেন এবং ভবিষ্যতেও অসহায়দের জন্য তার সহযোগিতার করে যাবেন।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
চাঁদপুরে তীব্র তাপদাহে ম্যাফের পক্ষ থেকে লিফলেট, পানি ও স্যালাইন বিতরণ
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান