মতলব দক্ষিণে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় উপবৃত্তির চেক বিতরণ

চয়ন ঘোষ;
  • প্রকাশিত: ১৯ আগস্ট ২০২১, ১:২৫ অপরাহ্ণ | আপডেট: ৪ মাস আগে

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলা মিলনায়তনে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় ৭৩ জন প্রতিবন্ধী এবং ৩৭ জন অনগ্রসর জনগোষ্ঠী শিক্ষার্থীকে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ৫ লক্ষ ২৭ হাজার ১০০ টাকার শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করা হয়েছে।

আজ ১৯ আগস্ট সকাল ১১টায় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিনের সঞ্চালনায় উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বি এইচ এম কবির আহমেদ।

জানা যায় যে,অনুষ্ঠানে প্রাথমিক স্তরের ৪৪ জন, মাধ্যমিক স্তরের ২১ জন, উচ্চ মাধ্যমিক স্তরের ০৭ জন ও উচ্চতর স্তরের ০১ জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে তিন মাসের উপবৃত্তি বাবদ সর্বমোট ১ লক্ষ ৭১ হাজার ৯০০ টাকা এবং প্রাথমিক স্তরের ২০ জন, মাধ্যমিক স্তরের ১০ জন, উচ্চ মাধ্যমিক স্তরের ০৪ জন ও উচ্চতর স্তরের ০৩ জন অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীকে ১ বছরের শিক্ষা উপবৃত্তি বাবদ সর্বমোট ৩ লক্ষ ৫৫ হাজার ২০০ টাকার চেক বিতরণ করা হয়েছে।

প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাথাপিছু মাসিক উপবৃত্তির হার প্রাথমিক ৭০০, মাধ্যমিক ৭৫০, উচ্চ মাধ্যমিক ৮৫০ ও উচ্চতর ১২০০ টাকা এবং অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের প্রাথমিক ৭০০, মাধ্যমিক ৮০০, উচ্চ মাধ্যমিক ১০০০ ও উচ্চতর ১২০০ টাকা

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...