Header Border

চাঁদপুর, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

আমরা চাই কর্মহীন একজন মানুষও যেন না খেয়ে থাকে

আমরা চাই কর্মহীন একজন মানুষও যেন না খেয়ে থাকে

চাঁদপুরে সাড়ে ৫শ’ কর্মহীন মানুষের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ আমরা চাই কর্মহীন একজন মানুষও যেন না খেয়ে থাকে – অঞ্জনা খান মজলিশ

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেছেন, প্রধানমন্ত্রী বলেছিলেন এদেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। এটি আমাদের প্রধানমন্ত্রীর অঙ্গীকার। চাঁদপুরে লকডাউন চলছে। এ কারণে কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তারা অনেক কষ্টে আছে। তাদের কথা বিবেচনা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রতিজনকে ৫ কেজি করে চাল দেয়া হয়েছে।

১৮ এপ্রিল রোববার সকাল ১১টায় চাঁদপুর স্টেডিয়ামে সামাজিক দূরুত্ব বজায় রেখে বেঁদে, সিএনজি চালক ও অটো চালকদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কর্মহীন হয়ে পড়া লোকদের মাঝে আজকে আমরা সাড়ে ৫শ’জনের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। প্রতিদিনই কর্মহীন মানুষদেরকে ত্রাণ দেয়া অব্যাহত রাখার চেষ্টা করবো। পরবর্তীতে এ পেশা ছাড়াও অন্য পেশায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ দেয়া হবে। কারণ আমরা চাই একজন মানুষও যেনো না খেয়ে থাকে।

জেলা প্রশাসক বলেন, আমরা সুখে ও দু:খে আপনাদের পাশে থাকবো। সকলে মিলে আমরা ভাল থাকতে চাই। সবার যখন হাঁসিমুখ থাকে, তখন দেখতেও ভালো লাগে। কারো অশ্রæসিক্ত ও মলিন মুখ দেখলে ভালো লাগে না। আমরা চাই আপনাদের সকলের ঘরে হাঁসি থাকুক। করোনাকালীন সময়ে আমরা একে অপরের পাশে থাকবো এবং কাউকে আমরা কষ্ট পেতে দেবো না।

ত্রান বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক ও এ.আর.এম জাহিদ হাসান, চাঁদপুর জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) জহিরুল ইসলাম ভুঁইয়া এ সময় উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ কার্যক্রম সুষ্ঠু ও সু-শৃঙ্খলভাবে পরিচানলা করেন জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ।

 

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
চাঁদপুরে তীব্র তাপদাহে ম্যাফের পক্ষ থেকে লিফলেট, পানি ও স্যালাইন বিতরণ
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন

কচুয়া এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান