Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

ফরিদগঞ্জের সাংবাদিক জাকির হোসেন সাঈদ আর নেই!

ফরিদগঞ্জের সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী আর নেই! (ইন্নালিল্লাহী…….রাজেউন)। তিনি ছিলেন দৈনিক নিউজ টু ডে, দৈনিক প্রতিদিনের সংবাদ, ও দৈনিক চাঁদপুর প্রতিদিন এর ফরিদগঞ্জ উপজেলা সংবাদদাতা ও ফরিদগঞ্জ প্রেসক্লাব এর সহ-সভাপতি, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২, ফরিদগঞ্জ উপজেলার সাবেক পরিচালক, উপজেলা বি.আর.ডি.বি কেন্দ্রীয় সমবায় সমিতি)’র সদস্য ও ফরিদগঞ্জ বাজারের পাটওয়ারী ডিপার্টমেন্টাল স্টোর এর স্বত্ত্বাধিকারী। জাকির হোসেন সাঈদ পাটওয়ারী দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকা কয়েক বছর অফিস প্রধান এর দায়িত্ব পালন করেছিলেন। এছাড়া, দৈনিক দিনকাল এর ফরিদগঞ্জ প্রতিনিধির দায়িত্ব পালন করেছেন।

তিনি দীর্ঘদিন হৃদরোগে ভূগছিলেন। গত প্রায় তিনমাস পূর্বে চিকিৎসা করে ঢাকা থেকে ফিরে আসেন। এর প্রায় এক মাসপর তিনি ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হলে চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়। এবার আর তিনি সুস্থ হয়ে ফিরতে পারেননি। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
ফরিদগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে অদ্য শনিবার সকাল ৯ ঘটিকায় শেষ শ্রদ্ধা নিবেদন শেষে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। উপজেলার পূর্ব কাউনিয়া গ্রামে নিজ বাড়ির স্কুলের সামনে ২য় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে, প্রিয় সহকর্মী জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর মৃত্যুর খবর শোনামাত্র ফরিদগঞ্জ প্রেসক্লাবসহ উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের আত্মার শান্তি কামনা করে দোয়ার আহ্বান করছেন ফরিদগঞ্জ প্রেসক্লাব নের্তৃবৃন্দ।

সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন, সাবেক সাংসদ ড. মুহম্মদ শামছুল হক ভূঁইয়া, সাবেক সাংসদ লায়ন মোহাম্মদ হারানুর রশিদ, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার, বি.এন.পি নেতা বিশিষ্ট ব্যবসায়ী এম.এ হান্নান, বি.এন.পি নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোতাহার হোসেন পাটওয়ারী, থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহাম্মেদ চৌধুরী, বি.আর.ডি.বি’র চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, যুবলীগ, ফরিদগঞ্জ উপজেলা শাখার আহবায়ক, ফরিদগঞ্জ প্রেসক্লাব-এর সভাপতি মোহাম্মদ কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আবদুস ছোবহান লিটন, ফরিদগঞ্জ প্রেসক্লাব এর সকল সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান