Header Border

চাঁদপুর, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

মতলব দক্ষিণে শিয়ালের কামড়ে শিশুসহ ১৭ জন আহত

মতলব দক্ষিণে শিয়ালের কামড়ে শিশুসহ ১৭ জন আহত

মতলব দক্ষিণ উপজেলার আধাঁরা গ্রামে শিয়ালের কামড়ে শিশুসহ ১৭ জন আহত হয়েছে বলে জানা যায়। শনিবার (৪ ডিসেম্বর) সকালে এই ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের আধাঁরা এবং পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার কানাছোয়া গ্রামের বিভিন্ন বয়সী কমপক্ষে ১৭ জনকে সকাল থেকেই কিছুক্ষণ পরপর শিয়ালের কামড়ে অাহত করা হয়। আহতরা মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এদের মধ্যে আধাঁরা গ্রামের কামরুল ইসলামের মেয়ে লামিয়া (৫) ও সদ্যসমাপ্ত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ইউপি সদস্য প্রার্থী মামুনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এরা বর্তমানে মহাখালী সংক্রমণ ব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শিয়ালের কামড়ে আধাঁরা গ্রামের সাবেক ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা মতিন এর স্ত্রী ও তার ভাইয়ের স্ত্রী, আধাঁরা উচ্চ বিদ্যালয়ের নাইটগার্ড শাহজাহান, বাচ্চু মিয়া, মোবারক ও তার ছেলের বউ, শফিকের স্ত্রী, দুলাল প্রধানের স্ত্রী, মৃত কফিল উদ্দিনের হাজীর ছেলে শাহজাহান, দাউদকান্দি উপজেলার কানাচোয়া গ্রামের শরিফ প্রধানের স্ত্রী খাদিজা ও হাসানুর রহমানের স্ত্রী আম্বিয়া খাতুনসহ আরও কয়েকজন শিয়ালের কামড়ে আহত হন।

আধাঁরা গ্রামের আব্দুল কাদির জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত সময়ে শিয়ালগুলো এলাকার বিভিন্ন জনকে কামড়িয়ে আহত করেছে। পরে এলাকাবাসী দুটি শেয়াল মেরেছে, এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আধাঁরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী বলেন, শিয়ালের কামড়ে আমার স্কুলের নাইট গার্ড আহত হয়েছে। এছাড়াও এলাকার অনেকেই আহত হয়েছেন। শিয়ালের কারণে এলাকার ছোট বড় সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান