Header Border

চাঁদপুর, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

ফরিদগঞ্জে ধর্ষণের বিচার দাবিতে মানববন্ধন

ফরিদগঞ্জে ধর্ষণের বিচার দাবিতে মানববন্ধন

ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি ইউনিয়নে ভোটাল গ্রামে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় বিচারের দাবিতে উত্তাল হয়ে উঠেছে বেশ ক’টি এলাকা। এ ঘটনায় অভিযুক্তের বিচারের দাবিতে ১৩ জানুয়ারি বৃহস্পতিবার সকালে আষ্টা বাজার ব্যবসায়ীদের আয়োজনে আষ্টা, ভোটাল, ষোলদানা ও সাইসাঙ্গা গ্রামের কয়েকশ মানুষ একত্রিত হয়ে আষ্টা বাজারে বিক্ষোভ সমাবেশ এবং মানববন্ধন করেছে।

এ সময় মানববন্ধনকারীরা স্থানীয় প্রভাবশালী চক্রসহ ও ধর্ষক শিমুল মিজি, ধর্ষণকাÐে অভিযুক্ত সাব্বির, ইজাজ ও লিপি বেগমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষণকাÐে অভিযুক্তরা একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ওই এলাকাতে মাদক সেবন, জমি দখল, ইভটিজিসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড বিস্তার করে আসছে। ধর্ষনকারীদের সর্Ÿোচ্চ শাস্তি মৃত্যুদÐের দাবি জানান বক্তারা।

ধর্ষণের ঘটনাটি ধামা চাপা দেয়ার জন্য ধর্ষনের শিকার ওই শিক্ষার্থীর পরিবারকে হুমকি দেয়া হয় অভিযুক্তদের পরিবারের পক্ষ থেকে। ঘটনার দিন রাতেই বিষয়টি নিয়ে থানায় মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যে সকল আসামীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ শহীদ হোসেন।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
ফরিদগঞ্জে বন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নিয়ে সরকারি গাছ কর্তনের অভিযোগ
চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় ‘কলেজে’ উন্নীত!

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান