Header Border

চাঁদপুর, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

ছুরিকাঘাতে নিহত মতলবের তরুণ সেনা সদস্যের দাফন সম্পন্ন

ছুরিকাঘাতে নিহত মতলবের তরুণ সেনা সদস্যের দাফন সম্পন্ন

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত মতলব উত্তর উপজেলার তরুণ সেনা সদস্য শাহিন আলম (২২)-এর দাফন সম্পন্ন হয়েছে।

জানা যায়, ১৫ জানুয়ারি শনিবার ভোররাতে ছুটিতে বাড়ি (মতলব উত্তরে) আসার পথে নারায়নগঞ্জের চিটাগাং রোডে ছিনতাইকারীদের কবলে পড়ে নিহত হয় তরুণ সেনা সদস্য শাহিন আলম। ওই সময় ছিনতাইকারীরা সব লুট করার সময় প্রতিরোধ করতে চাইলে ছিনতাইকারীরা উপর্যুপরি ছুরিকাঘাত করলে তরুণ এ সেনা সদস্য গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে পথচারীদের সহায়তায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সেনা সদস্য শাহিন আলমকে মৃত ঘোষনা করে। শাহিন আলমের শরীরে ছুরির বেশ ক’টি ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

শাহিন আলমের মৃত্যুর খবর তার নিজ এলাকা মতলব উত্তর উপজেলায় এসে পৌছলে পরিবার তথা এলাকায় নেমে আসে শোকের ছায়া। শাহিন আলম স্থানীয় ছেংগারচর সরকারী ডিগ্রি কলেজে লেখাপড়া করতো এবং এলাকায় ফুটবল খেলোয়াড় হিসাবে সে খুবই জনপ্রিয় ছিলো। তার মৃত্যুর সংবাদে সহপাঠী, বন্ধু-বান্ধব, শুভাকাক্সক্ষী ও স্থানীয় ক্রীড়া প্রেমীরা এসে তার বাড়িতে ভিড় জমায়। সকলের উপস্থিতিতে শাহিনের বাড়িতে এক শোকাবহ পরিস্থিতি বিরাজ করছে।

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মানিকের কান্দি গ্রামের আরব আলী প্রধানীয়ার সন্তান শাহীন আলম। ৫ ভাই ২ বোনের মধ্যে শাহিন ৬ষ্ঠ।
২০১৯ সালের ৩০ ডিসেম্বর শাহিন আলম সেনা বাহিনীর সৈনিক পদে যোগদান করে। সে বরিশাল ক্যান্টানম্যান্টে কর্মরত ছিলো। বরিশাল ক্যান্টানম্যান্ট থেকে বাড়ির উদ্দেশ্যে আসলে রাতে চিটাগাং রোড ডাচবাংলা মোড়ের কাছে এক বন্ধুর বাসায় রাতে থেকে সকালে বাড়ি যাবে বলে চিটাগাং রোডে নামে বলে জানা যায় পারিবারিক সূত্রে।

১৬ জানুয়ারি রোববার সকালে সেনাবাহিনীর হেলিকাপ্টার যোগে তার গ্রামের বাড়ির ছেংগারচর স্কুল মাঠে শাহিনের লাশ নিয়ে আসা হয়। পরে উপজেলা মাঠে রাষ্ট্রয় মর্যাদা শেষে এবং ইমামপুর পল্লী মঙ্গল হাই স্কুল মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা করা হয় বলে জানা গেছে।

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
চাঁদপুরে তীব্র তাপদাহে ম্যাফের পক্ষ থেকে লিফলেট, পানি ও স্যালাইন বিতরণ
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
গণঅধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখার ইফতার ও দোয়া
ছাত্র অধিকার পরিষদের কচুয়া উপজেলা শাখা নতুন কমিটি ঘোষণা
বিএনপি-জামাত জনগণকে কিছু দিতে পারেনি বরং কেড়ে নিয়েছে – শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন

জেলা সংবাদ এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান