Header Border

চাঁদপুর, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

প্রথমবারের মতো একসঙ্গে দেব, শ্রাবন্তী ও পাওলি

প্রথমবারের মতো একসঙ্গে দেব, শ্রাবন্তী ও পাওলি

দীর্ঘদিন পর একসঙ্গে পর্দায় আসছেন দেব ও শ্রাবন্তী। তাদের সঙ্গে এবার যোগ দিচ্ছেন পাওলি দাম। এই প্রথম এই ৩ জন একসঙ্গে এক পর্দায়। আধুনিক সমাজে নারী-পুরুষের সম্পর্কে প্রতিকূলতার গল্প নিয়েই তৈরি হচ্ছে ‘খেলাঘর’।

ছবির কনসেপ্ট প্রসঙ্গে লীনা শৈবাল বলেন, ‘আমি সম্পর্কের গল্প বলতে ভালোবাসি। নারী-পুরুষের সম্পর্কে অনেক পরত থাকে। তাই সম্পর্কের কাহিনী পুরনো হয় না।’ মূলত তিনটি চরিত্রের মধ্যেই গল্প ঘুরবে। একটি পুরুষ এবং দুই মহিলা চরিত্র থাকলে, ত্রিকোণ প্রেমের ধারণা আসাই স্বাভাবিক।

ছবিতে দেব, শ্রাবন্তী, পাওলির সম্পর্কের সমীকরণ ঠিক কেমন, তা এখনই ভাঙতে চাইলেন না পরিচালক। ‘সাঁঝবাতি’ সিনেমায় দেবের পারফরম্যান্স দেখে ভরসা পেয়েছেন নির্মাতারা। তাই ‘খেলাঘর’ এ ফের তাকে চ্যালেঞ্জিং চরিত্র দিয়েছেন লীনা। ছবির প্রযোজক অতনু রায় চৌধুরীও আস্থা রাখেন সম্পর্কের কাহিনিতে। তার বক্তব্য, ‘সব ধরনের দর্শককে বিনোদন দিতে হলে ফ্যামিলি ড্রামার বিকল্প নেই।’

চরিত্রটি ফুটিয়ে তোলার চ্যালেঞ্জ নিয়েছেন দেবও। ‘এত বছরের ক্যারিয়ারে এরকম চরিত্র আগে কোনও দিন পাইনি। লীনাদি, শৈবালদার একটা ধারা তো আছেই। ওরা যে চরিত্রগুলো লেখে, তাতে অভিনয়ের সুযোগ থাকে’ ছবিতে নিজের চরিত্রটি নিয়ে এর বেশি কিছু বলতে চাইলেন না তিনি।

খেলাঘরে দেব শুধু মুখ্য চরিত্রে নন, অন্যতম প্রযোজকও। অতনুর বেঙ্গল টকিজের সঙ্গে দেব এন্টারটেনমেন্টের এটি দ্বিতীয় প্রজেক্ট। এর আগে ‘টনিক’ ছবিতে একসঙ্গে কাজ করেছে তারা। করোনা পরিস্থিতিতে ছবি তৈরি করা কতটা সমস্যার হয়ে দাঁড়াচ্ছে? এমন প্রশ্নে অতনু বলেন, ‘এক রকম পরিকল্পনা করছি। তার পর সেটা বদলে ফেলতে হচ্ছে। এতে বাজেটেও প্রভাব পড়ছে।’ আগামী অগস্ট-সেপ্টেম্বর থেকে শুটিংয়ের পরিকল্পনা রয়েছে তাদের। দেবের ‘কিসমিস’ আগামী শীতের ছুটিতে আসার কথা। ‘খেলাঘর’ ২০২২-এর জানুয়ারিতে রিলিজের ইচ্ছে রয়েছে নির্মাতাদের।

 

চাঁদপুর টেলিভিশন সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
চাঁদপুরে মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুরুতেই জমে উঠেছে
পরিবারের ৪ জনের আত্মহত্যা, ক্ষুধায় ৯ মাসের শিশুর মৃত্যু
চিত্রনায়িকা পরীমণি আটক
সাংবাদিককে হুমকি, নোবেলের বিরুদ্ধে জিডি
আমার টার্গেট ৩৬৫ ভাষায় গান গাইবোঃ হিরো আলম
বয়সে বড় নারীকেই প্রেমিকা হিসেবে পছন্দ করে পুরুষ

বিনোদন এর আরও খবর

সম্পাদক : মোঃ মেহেদী হাসান